খাদিজা সুস্থ হতে আর এক মাস

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ১৪:৫২

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

সাভারে সিআরপিতে থেরাপি দেয়া হচ্ছে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা (বহিস্কৃত) বদরুলের হামলায় আহত কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে। তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে আরও এক মাস সময় লাগবে বলে জানিয়েছেন সিআরপির নিউরোলোজি বিভাগের প্রধান ডা. সাঈদ উদ্দিন হেলাল।

তিনি জানান, খাদিজার শারীরিক অবস্থা এখন আগের চেয়ে অনেক ভালো। তিনি এখানে থেরাপি নিচ্ছেন। এছাড়া খাদিজার নিরাপত্তায় সিআরপিতে পুলিশ সর্বক্ষণনিক দায়িত্বপালন করছেন।

মঙ্গলবার দুপুরে খাদিজাকে দেখতে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপিতে) ছুটে যান স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান। এসময় তিনি খাদিজার চিকিৎসা ও স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং খাদিজার হাতে ১০ হাজার টাকা অনুদান তুলে দেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে সংসদ সদস্য ডা. এনামুর রহমান খাদিজার উপর হামলার ঘটনাটি জাতির জন্য লজ্জা ও দুঃখজনক বলে মন্তব্য করেন এবং হামলার ঘটনায় জড়িত বদরুলের শাস্তি দাবি করেন।

এদিকে খাদিজার সুস্থতার বিষয়ে জানতে চাইলে তারা বাবা মাসুক মিয়া জানান, খাদিজা সুস্থ হয়ে আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তবেই বাড়িতে ফিরবে বলে আশা প্রকাশ করেন। এ সময় খাদিজাকে হাসপাতালের বেডে শুয়ে তজবিহ পাঠরত অবস্থায় দেখা গেলেও চিকিৎসকের নিষেধাজ্ঞা থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, সোমবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুল্যান্স যোগে খাদিজাকে সিআরপিতে স্থানান্তর করা হয়।