ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ১১:৫১ | আপডেট : ২৯ নভেম্বর ২০১৬, ১৯:২৫

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT
ফাইল ছবি

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত নয়জন। মঙ্গলবার সকাল পোনে ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

কোতোয়ালি থানার ওসি কামরুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল পোনে ১০টার দিকে ময়মনসিংহ শহরের শিকারীকান্দা এলাকায় ট্রাক-পিকআপ সংঘর্ষে এক মা ও তার শিশুমেয়ের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হন আরও দুজন।

নিহতরা হলেন—জামালপুর সদর উপজেলার কেবির চর গ্রামের সুমন মিয়ার স্ত্রী শাপলা বেগম (২২), ও তার শিশুমেয়ে সুবর্ণা আক্তার শান্তি (২)। দুর্ঘটনায় আহত হন নিহত শাপলার স্বামী সুমন মিয়াসহ অজ্ঞাতনামা আরও একজন।

ওসি কামরুল মিডিয়াকে বলেন, সকাল পোনে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারীকান্দা এলাকায় একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। এ সময় জামালপুরমুখী একটি পিকআপ এসে ট্রাকের পেছনে ধাক্কা দিলে পিকআপের যাত্রী এক মা ও তার শিশুমেয়ে ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনায় পিকআপের যাত্রী সুমনসহ দুজন আহত হলে স্থানীয়রা তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে জেলার ভালুকা উপজেলার ভরাডোবা-ফুলবাড়িয়া সড়কের উথুরায় ট্রাকচাপায় এক অটোরিকশাযাত্রীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ভালুকা মডেল থানার ওসি মামুনুর রশিদ। তিনি বলেন, সকাল ১০টার দিকের এ দুর্ঘটনায় আরও দুজন আহত হলে তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ত্রিশাল থানার ওসি মনিরুজ্জামান জানান, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার বাগান এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন।