কুমড়োর ভিতর মিলল পিস্তল, ম্যাগজিন ও গুলি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৬, ১৮:১০ | আপডেট : ২৬ নভেম্বর ২০১৬, ১৮:৪৯

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

মিষ্টি কুমড়া কাটতেই মিলল অভিনব কায়দায় লুকানো একটি বিদেশি পিস্তল, গুলি ও ম্যাগজিন। এ ঘটনায় শীর্ষ সন্ত্রাসী ইমান আলীকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর চারঘাটে। শনিবার এ নিয়ে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

শুক্রবার রাতে চারঘাট-বানেশ্বর মহাসড়কের শিশুতলা থেকে গ্রেপ্তার করা হয় ইমান আলীকে। তিনি উপজেলার চামটা গ্রামের মোহর আলীর ছেলে। এ মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। 

চারঘাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, শুক্রবার রাত ২টার দিকে মোটরসাইকেল নিয়ে ইমান আলী শিশুতলা পুলিশি চেক পোস্ট পেরিয়ে যাচ্ছিলেন। এ সময় পুলিশ মোটরসাইকেল থামিয়ে তার কাছে থাকা বাজারের ব্যাগে তল্লাশি চালায়।

পরে ব্যাগের ভেতরে মিষ্টি কুমড়া পাওয়া যায়। কুমড়া কাটার পর ভেতর থেকে বেরিয়ে আসে বিদেশি পিস্তল, গুলি, ম্যাগজিন, মূর্তি ও বন্দুকের ১০ রাউন্ড গুলি।

ওসি আরো জানান, ইমান আলী থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে চারঘাট, পুঠিয়া, আশুলিয়া, কালিহাতি ও নাটোরের বড়াইগ্রাম থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে। নতুন করে অস্ত্র আইনের মামলায় শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।