নাটোরে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৬, ১৩:৫০

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

নাটোরের লালপুরে তিনটি যানবাহনের সংঘর্ষে ব্যাটারিচালিত একটি ভ্যানের চালকসহ চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন অন্তত চারজন। নিহতরা হলেন—উত্তর লালপুর গ্রামের তরি মণ্ডলের ছেলে ভ্যানচালক আমিরুল ইসলাম (৪৫), ভ্যানযাত্রী জিল্লুর রহমান (৭০), জহুরুল ইসলাম (৫২) ও অজ্ঞাতনামা একজন।

 

লালপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, লালপুর পেট্রোল পাম্পের সামনে লালপুর-ঈশ্বরদী সড়কে শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পেট্রোল পাম্পের কর্মচারী প্রত্যক্ষদর্শী শামীম হোসেন বলেন, হঠাৎ করে দেখলাম একটি ট্রাক এসে একটি ভুটভুটিকে চাপা দিল। এর পরপরই একটি পিকআপ এসে হতাহতদের ওপর উঠে পড়ল। স্থানীয়রা এগিয়ে এসে হতাহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্নেক্সে নিয়ে যায় বলে তিনি জানান।

ওসি ওবায়েদ জানান, নিহত তিন যাত্রীই লালপুরের তিলকপুরে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে কাজ করতেন। সবার বাড়ি সিরাজগঞ্জে। আহতদের মধ্যে পিকআপ চালক রাব্বি মণ্ডলকে (৩২) লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্য তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, ট্রাকটি পালিয়ে গেছে। চালককে আটকের চেষ্টা চলছে। পিকআপ ও ভ্যানটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। নিহতদের লাশ লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্নেক্সে রয়েছে।