জাবিতে ছাত্রলীগের কর্মিসভা অনুষ্ঠিত

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৬, ০০:০০

জাবি প্রতিনিধি
ADVERTISEMENT

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শাখা ছাত্রলীগের কর্মী সভা-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেন, আসন্ন কমিটিতে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, ত্যাগী, যোগ্য, মেধাবী ও চলমান ছাত্রদের স্থান দেওয়া হবে। তিনি আরো বলেন, আমরা আশা করি বঙ্গবন্ধৃর কন্যা যাদেরকে নিয়ে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে সেই সোনার মানুষ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নেত্রীবৃন্দের মধ্যে রয়েছে।

প্রধান বক্তা বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ছাত্রলীগের প্রতিটি কর্মীকেই জ্ঞানী ও কর্মঠ হতে হবে। মনে রাখতে হবে, যারা চেষ্টা ও পরিশ্রম করে তারাই সাফল্য অর্জন করে। তাই শুধু মিছিল মিটিং করলেই হবে না পাশাপাশি পড়াশোনা ও দেশ গড়ার কাজ করতে হবে বলে।

এদিকে সাংবাদিকদের সাথে একান্ত আলাপকালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেন, আগামী তিন দিনের মধ্যে (রোববার) ছাত্রলীগের এ ইউনিটের কমিটি ঘোষণা করা হবে।

এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুুদুর রহমান জনির সভাপতিত্বে¡ ও সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় কেন্দ্রীয় ও শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

"