জাবি ছাত্রলীগের নতুন কমিটি আগামীকাল

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৬, ০০:০০

জাবি প্রতিনিধি
ADVERTISEMENT

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হবে আগামীকাল বৃহস্পতিবার। বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের সম্মেলনে এ কমিটি ঘোষিত হবে।

এবারের কমিটিতে পদপ্রত্যাশীদের মধ্যে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, শুভাশীষ কুন্ডু টনি, যুগ্ম-সাধারণ সম্পাদক মিঠুন কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক মোরশেদুর রহমান আকন্দ, সমাজসেবাবিষয়ক সম্পাদক মিনহাজুল আবেদীন, আইনবিষয়ক সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল, উপ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক দিদার হোসেন, উপ-পরিবেশবিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমেদ, উপ-অর্থবিষয়ক সম্পাদক মো. জুয়েল রানা, উপ-গণযোগাযোগ-বিষয়ক সম্পাদক মো. সাদ্দাম হোসেন, শহীদ রফিক জব্বার হলের সভাপতি নওশাদ আলম অনিক, আ ফ ম কামালউদ্দিন হলের সাধারণ সম্পাদক এনামুল হাসান ভূঁইয়া নোলক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লিমন প্রমুখ শক্ত অবস্থানে রয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

তবে পদপ্রত্যাশীদের অনেকের ছাত্রত্ব নেই। তা ছাড়া অনেকের বিরুদ্ধে রয়েছে সাংবাদিক মারধর ও প্রতিপক্ষের ওপর হামলাসহ বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডের অভিযোগ।

ছাত্রলীগের সহ-সভাপতি ও শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল বলেন, দলের জন্য যারা শ্রম দিয়েছে, কমিটিতে তাদেরকে বিবেচনা করা হবে।

"