তেজগাঁও থানা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ০০:০০

নিজস্ব প্রতিবেদক
ADVERTISEMENT

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের উদ্যেগে গতকাল সোমবার তেজগাঁও কলোনী বাজার প্রাঙ্গনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর সফিউল্লাহ সফির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি এখানকার মাটির সন্তান বলেই মাননীয় প্রধানমন্ত্রী এ এলাকার সেবার জন্য দায়িত্ব দিয়েছেন। আমি আমার শ্রম ও মেধা দিয়ে এলাকার উন্নয়নে যথাসাধ্য চেষ্ঠা করে যাচ্ছি। দেশের শান্তি ও সৃংখলার সার্থে আমি আমার জীবন পর্যন্ত বাজি রাখতে প্রস্তুত আছি।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান। সহ প্রচার সম্পাদক আজিজুল হক রানা, ছাত্রলীগ মহানগর উত্তরের সভাপতি মিজানুর রহমান মিজান, তেজগাঁও থানা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আ: রশিদ, সেরেবাংলা নগর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ। আরো উপস্থিত ছিলেন, রুহুল কুদ্দুছ তপন, সামসুল হক সামসু, নূরনবীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবন্দ।

"