খাদিজাকে সাভারের সিআরপিতে নেওয়া হয়েছে

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ০০:০০

সাভার প্রতিনিধি
ADVERTISEMENT

সিলেটে ছাত্রলীগ নেতা বদরুলের হামলায় আহত খাদিজাকে চিকিৎসার জন্য সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন ও চিকিৎসাকেন্দ্র (সিআরপি) নেওয়া হয়েছে।

গতকাল সোমবার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সে তাকে বেলা ১১টা ২০ মিনিটে সিআরপিতে আনা হয়। খাদিজার সঙ্গে তার বাবা মাসুক মিয়াসহ পরিবারের সদস্যরা রয়েছেন। সিআরপির নিউরোলোজি বিভাগের প্রধান ডা. সাঈদ উদ্দিন হেলাল জানিয়েছেন খাদিজাকে পুরোপুরি সুস্থ করার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করব। প্রাথমিকভাবে তাকে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। সে এখন একটু একটু করে কথা বলতে পারে। এদিকে সিআরপির নির্বাহী পরিচালক শফিকুল ইসলামের তত্ত্বাবধানে থাকবেন খাদিজা। খাদিজাকে একনজর দেখার জন্য সিআরপিতে স্থানীয় লোকজন জড়ো হয়েছে।

খাদিজার বাবা মাসুক মিয়া জানিয়েছেন, খাদিজার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তিনি সবার কাছে মেয়ের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। এদিকে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সিআরপিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা বেগম পরীক্ষা দিয়ে ফেরার পথে বদরুল আলমের হামলার শিকার হন। মাথায় গুরুতর আঘাত নিয়ে প্রথমে খাদিজাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর অচেতন অবস্থায়ই খাদিজাকে ওইদিন রাতে তার স্বজনরা স্কয়ার হাসপাতালে নিয়ে আসেন।

"