সিরাজগঞ্জে জেএমবির ৪ নারী সদস্যর বিরুদ্ধে অভিযোগ গঠন

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৬, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি
ADVERTISEMENT

সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লা থেকে আটক (নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদীন) জেএমবির ৪ নারী সদস্যর বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত। গতকাল রবিবার বেলা ১১টায় সিরাজগঞ্জ জেলা কারাগার থেকে জেএমবির এই ৪ নারী সদস্যকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়। পরে বিচারক মো: জাফরোল হাসান তাদের বিরুদ্ধ অভিযোগ গঠন করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এরা হলেন: নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) নারী সদস্য নাদিরা খাতুন তাবাজ্জুম, হাবিবা আক্তার মিশু , রুনা বেগম ও রুমানা আক্তার রুমা । সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, এ বছরের ২৩ জুলাই রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লা থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, ককটেল ও গ্রেনেড তৈরীর সরঞ্জামাদিসহ জেএমবি’র এই ৪ নারী সদস্যকে আটক করে সিরাজগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এব্যাপারে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন আলী বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনের ৮, ৯, ১০ ও ১৩ ধারায় মামলা (মামলা নং জিআর ৪৯৫/১৬) দায়ের করেন। এই মামলায় রবিবার তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত।

"