দৌলতগঞ্জে মো. তাজুল ইসলাম

সরকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৬, ০০:০০

লাকসাম প্রতিনিধি
ADVERTISEMENT

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একটি দেশ চেয়েছিলেন যে দেশে ক্ষুধা, দরিদ্রতা বলে কিছুই থাকবে না। শেখ হাসিনা সরকার এখন দেশের খেটে খাওয়া মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম। গতকাল শনিবার লাকসাম দৌলতগঞ্জ ধানবাজার রোড পুনর্নির্মাণকাজের আনুষ্ঠানিক উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তাজুল ইসলাম বলেন, ‘বর্তমান সরকার জঙ্গিবাদ, সন্ত্রাস, কালোটাকা ও দুর্নীতিতে ফিরে যেতে চায় না। আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। যেন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারি। আজ আমরা যে পরিকল্পনাগুলো হাতে নিয়েছি, সেগুলো বাস্তবায়ন করতে হবে। এজন্য সরকারের ধারাবাহিকতা প্রয়োজন।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দৌলতগঞ্জ বাজার লৌহজাত ব্যবসায়ী সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভুঁইয়া, পৌর মেয়র প্রফেসর আবুল খায়ের, বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম চেয়ারম্যান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ, লাকসাম বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, আ.লীগ নেতা অ্যাডভোকেট আবু তাহের, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, লাকসাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা বেগম, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম প্রমুখ। অন্যদিকে অনুষ্ঠানে প্রধান অতিথি মো. তাজুল ইসলাম এমপির হাতে ফুল দিয়ে লাকসাম পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাছিমা আক্তারসহ শতাধিক বিএনপি-জামায়াত নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন। পরে ফিতা কেটে সড়কের পুনর্নির্মাণকাজের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়।

ফুলেল শুভেচ্ছা : কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনের সদস্যদের পক্ষ থেকে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: তাজুল ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গত শুক্রবার রাতে মো: তাজুল ইসলাম এমপির লাকসামের বাস ভবনে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মো: জিয়াউর রহমান শাহিন জিয়া, মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান মহিন উদ্দিন চৌধুরী, সরসপুর ইউপি চেয়ারম্যান আবদুল মন্নান, আওয়ামীলীগ নেতা মাষ্টার গোলাম হায়দার মোহন, সোলায়মান মিয়া, আলিম উল্যাহ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ন আহবায়ক বেল্লাল হোসেন, আনোয়ার হোসেন আনু, জাকির হোসেন, ছাত্রলীগ নেতা কামরুজ্জামান শামীম প্রমুখ।

 

 

"