দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৬, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ADVERTISEMENT

গোপালগঞ্জ ও রংপুরে গতকাল শনিবার সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত হয়েছেন চারজন। জেলা প্রতিনিধিদের পাঠানো সংবাদÑ

গোপালগঞ্জ : সদর উপজেলায় পিকআপের সঙ্গে ট্রাকের সংঘর্ষে মা-ছেলের মৃত্যু হয়েছে। উপজেলার চন্দ্রা দিঘলিয়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গতকাল শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে বলে জানান সদর থানার ওসি সেলিম রেজা। নিহতরা হলেন হরিদাসপুর গ্রামের হাসিবুর রহমানের স্ত্রী রুবিয়া বেগম (৩৫) ও ছেলে রিফাত (৬)।

ওসি সেলিম রেজা বলেন, হাসিব ঢাকায় পোশাক কারখানায় চাকরি করতেন। চাকরি ছেড়ে মালপত্র নিয়ে সপরিবার পিকআপে করে বাড়ি আসার পথে এ সংঘর্ষ হয়। দুর্ঘটনায় মা-ছেলে ঘটনাস্থলেই মারা যান। এ ছাড়া হাসিব গুরুতর আহত হলে তাকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে, পরে ঢাকায় পাঠানো হয় বলে তিনি জানান।

রংপুর : জেলার মিঠাপুকুর উপজেলায় ট্রাকের ওপর থেকে রাস্তায় ছিটকে পড়ে দুই কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোরে বৈরাগীগঞ্জ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে মিঠাপুকুর থানার ওসি হুমায়ুন কবীর জানিয়েছেন। নিহতরা হলেন মিঠাপুকুরের দুর্গাপুর ইউনিয়নের চিথলি দক্ষিণপাড়ার লাল মিয়ার ছেলে শাহজাহান আলী (৫০) ও বালুয়া মাসিমপুর ইউনিয়নের মুকিমপুরের মোজাম্মেল হকের ছেলে লেমন মিয়া (২০)।

ওসি হুমায়ুন কবীর জানান, বৈরাগীগঞ্জে আলুর বস্তাবোঝাই একটি ট্রাক অচল হলে রাস্তার পাশে দাঁড়ানো ছিল। ভোরে বগুড়া থেকে কাঠবোঝাই একটি ট্রাক রংপুরে ফেরার পথে সেটিকে পেছন থেকে ধাক্কা দেয়। ওই সময় কাঠবোঝাই ট্রাকের ওপর থেকে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই শাহজাহান ও লেমন মারা যান। ময়নাতদন্তের জন্য লাশ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

 

 

"