গণতন্ত্র ফেরাতে সরকারকে বাধ্য করা হবে

মির্জা ফখরুল

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৬, ০০:০০

জামালপুর প্রতিনিধি
ADVERTISEMENT

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে এ জালিম সরকারকে বাধ্য করতে হবে। এজন্য তিনি জাতীয়তাবাদী সব শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

গতকাল শনিবার বিকালে জামালপুর জেলা বিএনপির ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শহরের সিংহজানী উচ্চ বালক বিদ্যালয় মাঠে সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম। সম্মেলনের উদ্বোধন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

সম্মেলনে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, এমরান সালেহীন প্রিন্স, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী মুক্তিযোদ্ধা সিরাজুল হক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাত, সাবেক এমপি সুলতান আহম্মেদ বাবু, শাহিদা আক্তার রিতা, খালেদা জিয়ার উপদেষ্টা আবদুল কাইয়ুম, কেন্দ্রীয় নেতা মোস্তাফিজুর রহমান বাবুল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন বক্তব্য রাখেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে আগামী তিন বছরের জন্য জামালপুর জেলা কমিটির সভাপতি হিসেবে ফরিদুল কবীর তালুকদার শামীমকে সভাপতি ও অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

 

 

"