নোয়াখালীতে শিক্ষিকার শ্লীলতাহানির চেষ্টা, আটক ২

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৬, ০০:০০

নোয়াখালী প্রতিনিধি
ADVERTISEMENT

নোয়াখালীতে এক শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগে সিএনজি অটোরিকশাচালক দেলোয়ার হোসেন ও তার সহকারী আবদুস ছাত্তারকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলার নোয়ান্নয়ই এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। ওই শিক্ষিকা জেলার সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিশা টোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিক।

শিক্ষিকা জানান, প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার জন্য অন্যান্য যাত্রীদের সঙ্গে জেলা শহরের বড় মসজিদ মোড় থেকে তিনি সিএনজিতে ওঠেন। পথিমধ্যে ইসলামগঞ্জ বাজারে চালকের পাশে থাকা একজন ছাড়া অন্য যাত্রীরা নেমে যায়। কিছুদূর যাওয়ার পর দেলোয়ার তার পাশে বসা যাত্রীবেশী ছাত্তারকে সিএনজি চালাতে দিয়ে সে পিছনের সিটে এসে তার (শিক্ষিকার) সঙ্গে অশোভন আচরণ করে। একপর্যায়ে তার শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে তাকে নামিয়ে সিএনজি নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে তারা।

পরে পিছনে আসা সিএনজি থেকে চালকের নাম ও সিএনজির নম্বর সংগ্রহ করে শিক্ষিকা। পরে অন্য শিক্ষকদের নিয়ে সুধারাম মডেল থানায় অভিযোগ করেন। এই অভিযোগের প্রেক্ষিেিত রাতে সিএনজি চালক দেলোয়ার হোসেন, পিতা মৃত মো. মোস্তফা ও আবদুস ছাত্তার, পিতা মৃত মো. নুর উদ্দিনকে সিএনজিসহ আটক করে। আটক দুজনেরই বাড়ি উপজেলার নোয়ান্নুই ইউনিয়নে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

 

 

"