সদরপুরে পদ্মার চরে গণডাকাতি যুবতী অপহরণ

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৬, ০০:০০

ফরিদপুর প্রতিনিধি
ADVERTISEMENT

ফরিদপুরের সদরপুর উপজেলার পদ্মার চরাঞ্চলের চর নাছিরপুর ইউনিয়নের ইব্রাহিম মুন্সির কান্দি গ্রামের ইউপি সদস্য জব্বার হাওলাদারের বাড়িসহ ১০টি বাড়িতে গত সোমবার গভীর রাতে গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ১০টি বাড়ির মালামাল লুটতরাজ করে নগদ টাকাসহ ৩ লাখ টাকার মালামাল লুট করে নেয়।

এ সময় ডাকাতরা ওই গ্রামের বজলু বেপারীর মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে মাদারীপুর জেলার শিবচর উপজেলা চরজানাজাত এলাকা শাহবুদ্দীন মোল্যার বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

জানা গেছে, গত সোমবার রাত অনুমান ২টার দিকে ২০/২২ জনের একদল সশ¯্র ডাকাত দল পদ্মানদী দিয়ে ট্রলার যোগে এসে ইব্রাহিম মুন্সির কান্দি গ্রামে ইউপি সদস্য জব্বার হাওলাদার, সোনা ফকির, চান মিয়া ফকির, খলিল হাওলাদার, তানজু হাওলাদার, লিটন হাওলাদার, রিপন হাওলাদার, বজলু বেপারী, ও ময়ন হাওলাদার বাড়িসহ ১০টি বাড়িতে গণডাকাতি ও তান্ডব চালায়। এ সময় ডাকাতের মারপিটে ১৫ জন নারী-পুরুষ আহত হয়।

চরনাছিরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আক্কাছ আলী ও ৯নং ওয়াডের ইউপি সদস্য জব্বার হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন। গতকাল মঙ্গলবার সকালে ডাকাতির সংবাদ পেয়ে সদরপুর থানা এসআই আক্কাছের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

"