লক্ষ্মীপুরে অপহৃত মা ও শিশুকে নোয়াখালী থেকে উদ্ধার

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ০০:০০

লক্ষ্মীপুর প্রতিনিধি
ADVERTISEMENT

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের মান্দারী থেকে অপহৃত মা শিউলী আক্তার ও শিশু শিহাবকে নোয়াখালীর রামেস্বরপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার ভোরে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সাথে জড়িত অপহরণকারী আবদুল করিমকে গ্রেপ্তার করা হরেছে। এ ঘটনায় গতকাল বিকেলে চন্দ্রগঞ্জ থানায় অপহৃতের ভাই নুর হোসেন বাদী হয়ে সাতজনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে সদর উপজেলার বাঙ্গা খাঁ এলাকার স্বামীর বাড়ি থেকে সিএনজি অটোরিক্সাযোগে শিউলী আক্তার তার শিশুপুত্র শিহাবকে নিয়ে বাবার বাড়ি চন্দ্রগঞ্জের গনিপুর এলাকায় যাচ্ছিলেন। সিএনজি অটোরিক্সাটি মান্দারী বাজার এলাকায় পৌছলে চালকের যোগসাজশে অপহরণকারীরা ওই এলাকা থেকে জোরপূর্বক মা ও ছেলেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে নোয়াখালীর বেগম উপজেলার রামেস্বরপুর এলাকায় একটি বাড়িতে আটকিয়ে রেখে পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে মোবাইল ফোন ট্র্যাকিং করে পুলিশ গতকাল ভোরে অভিযান চালিয়ে অপহৃত মা ও ছেলেকে উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত আবদুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম আবদুল আজিজ জানান, অপহৃত মা ও ছেলেকে উদ্ধার করা হয়েছে। এক অপহরনকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

"