রোহিঙ্গা হত্যাকান্ডের প্রতিবাদ সাভার ও গৌরীপুরে

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ০০:০০

সাভার ও গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
ADVERTISEMENT

সাভার : গতকাল সোমবার বেলা ১১ টায় বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে জিরাবো বাসস্ট্যান্ডে ইয়ারপুর ইউনিয়ন আলেম সমাজের উদ্যোগে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। এতে নেতৃত্ব দেন ঘোষবাগ মসজিদের ইমাম ও খতিব মাওঃ হেমায়েত উদ্দিন মাদারীপুরি, নুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ নাসির উদ্দিন, বাংলাদেশ বেতারের আলোচক মুফতি ফারুক আহম্মদ, নিশ্চিন্তপুর মসজিদের খতিব হাফেজ মাওঃ হোসাইন আহম্মদ ও সচেতন নাগরিক সমাজের রফিকুল ইসলাম।

এদিকে আমাদের ময়মনসিংহের গৌরিপুর প্রতিনিধি জানান, ‘জাগো বিশ্ব বিবেক রুখো মায়ানমারে গণহত্যা’ এই শ্লোগানে ময়মনসিংহের গৌরীপুরে গতকাল সোমবার পৌর শহরের কৃষ্ণচূড়া চত্বরে একটি দৈনিকের পাঠক ফোরোম ‘স্বজন সমাবেশ’র ও সচেতন মহলের মানববন্ধন ও কফিন মিছিল অনুষ্ঠিত হয়। এসময় অংশগ্রহণকারীরা প্রতিকী লাশের সাথে শুয়ে একাত্মতা প্রকাশ করে।

এতে উপস্থিত ছিলেন গৌরীপুর উচীদী’র সংগঠক ওবায়দুর রহমান, সিপিবি নেতা হারুন আল বারী, পৌর স্বজন সমাবেশের সভাপতি শ্যামল ঘোষ, উপদেষ্টা মোঃ রইছ উদ্দিন, উপজেলা পুজা উদযাপন কমিটির নেতা চন্দন এষ, রাতের সংসদের সংগঠক মো. সামছুল হক, গৌরীপুরর লেখক সংঘ নেতা সহকারী অধ্যাপক মোশাররফ হোসেন সোহেল প্রমুখ।

"