মিরসরাই ছাত্রলীগের সভাপতি রাসেল সম্পাদক ফরহাদ

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৬, ০০:০০

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
ADVERTISEMENT

দলের কাউন্সিলরদের ভোট প্রদানের মধ্য দিয়ে চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার উপজেলার মিঠাছড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজন করা হয় প্রাচীন এ রাজনৈতিক ছাত্র সংগঠনের বার্ষিক সম্মেলন।

এতে সভাপতি নির্বাচিত হন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক রাসেল ইকবাল চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফরহাদ হোসাইন।

শনিবার সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সাঈদ ইরান। সকাল ১১টায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এমরান হোসেন সোহেলের সঞ্চালনায় ও আহবায়ক মাইনুর ইসলাম রানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিরসরাইয়ের সাংসদ, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব। এছাড়া আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক ছাত্রলীগ নেতা শেখ আতাউর রহমানসহ ছাত্রলীগের সাবেক নেতারা।

শনিবার বিকাল থেকে শুরু হয় কাউন্সিল অধিবেশন। ওই অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। মিঠাছরা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শুরু হওয়া নির্বাচনে জেলা, উপজেলা ও তৃণমূল ছাত্রলীগের ১০৩জন কাউন্সিলর অংশ নেয়ার কথা থাকলেও তার মধ্যে ৮ জন কাউন্সিলর অনুপস্থিত থাকেন। সন্ধ্যা ৭টা নাগাদ নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষে নির্বাচিত সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সাঈদ ইরান।

"