ইয়াবা নিয়ে পুলিশ কর্মকর্তাসহ গ্রেফতার ৩

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৬, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো
ADVERTISEMENT

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার নিউমার্কেট এলাকা সংলগ্ন অমরচাঁদ রোড থেকে ১৭০০ ইয়াবা নিয়ে গ্রেফতার হয়েছেন পুলিশের এক এএসআইসহ মোট তিনজন। গত শনিবার সন্ধ্যার দিকে তাদের গ্রেফতার করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার কর্মকর্তারা।

গ্রেফতারকৃতরা হলেন- বাকলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিদোয়ানুল ইসলাম, জিল্লুর রহমান ও জেরিন। এসময় তাদের ব?্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপপরিচালক আলী আসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রাইভেট কারসহ তিনজনকে ১৭০০ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় কোতয়ালী থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।

এদিকে ইয়াবা নিয়ে পুলিশ সদস্য গ্রেফতারের পর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা শনিবার রাতে মাদকদ্রুব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে যান। এসময় তারা গ্রেফতার পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ করেন। এ বিষয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মোস্তাইন বিল্লাহ বলেন, সোর্সের তথ্যের ভিত্তিতে ইয়াবাসহ একজনকে আটকের পর ছেড়ে দিয়েছিল এএসআই রিদোয়ানুল। এরপর এসব ইয়াবা বিক্রি করতে এসে সে গ্রেফতার হয়। তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। এসব বিষয়ে তদন্তে বিস্তারিত বেরিয়ে আসবে। এদিকে সাতক্ষীরা প্রতিনিধি জানান, সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি ইউনিয়নের কাউন্সিল এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় দুই মাদকসেবীকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার বেলা ৩টায় এদের আটক করা হয়। আটকরা হলেন, ইসলামকাটি ইউনিয়নের উপসহকারি কৃষি অফিসার জাহিদুল ইসলাম ও ঘোনা গ্রামের মৃত. ইসারউদ্দীন মোড়লের ছেলে ময়েজউদ্দীন মোড়ল। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, তালা থানার এএসআই মোহন কাউন্সিলের পাশে বাংলালিংক টাওয়ার অফিসের মধ্যে বসে ইয়াবা সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করে নিয়ে গেছে। তবে আটকের ব্যাপারে তালা থানার এএসআই মোহন বলেন, বিস্তারিত পরে জানানো হবে।

"