চার জেলায় মাদকসেবী ও ব্যবসায়ী আটক ১৩

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৬, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ADVERTISEMENT

সারাদেশে মাদকসেবী ও ব্যবসায়ী ১৩ জন আটক করেছে পুলিশ। এর মধ্যে অনেককে ভ্রাম্যমান আদালত জরিমানা করেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদ থেকে জানা গেছেÑ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে তিন ব্যক্তিকে মাদকসেবনের অভিযোগে আটক করেছে থানা পুলিশ। নাচোল থানার ওসি ফাছির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফতেপুর ইউপির পাহাড়পুর গ্রামের আস্তাবুলকে গত শুক্রবার রাত ৮টার দিকে তার নিজ বাড়ি থেকে গাঁজাসহ হাতেনাতে আটক করে। অন্যদিকে নাচোল পৌর এলাকার মধ্যবাজারের আওয়াল (২৫) ও মিলনকে রাত ৯টার দিকে মাদকসেবনের সময় আটক করে পুলিশ। গতকাল শনিবার বেলা ১১টার দিকে তাদের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ওয়াসিফের কাছে হাজির করলে তারা দোষ স্বীকার করায় তাদের প্রত্যেককে ১৫শ’ টাকা করে অর্থদ- দেয়া হয়।

বগুড়া : বগুড়ার আদমদীঘিতে দশ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। গতকাল শনিবার সকালে বগুড়া-নওগাঁ সড়কের একটি বাসে অভিযান পরিচালনা করা হয়।

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর সামছুল আলম জানান, নওগাঁ থেকে বগুড়ামুখি একটি বাসে অভিযান চালানো হয়। এসময় বাসের যাত্রী মাদক ব্যবসায়ী রাজশাহীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জেরে আরিফুল ইসলামকে (২৮) হেরোইনসহ আটক করা হয়। অপর এক অভিযানে আদমদীঘি থানা পুলিশ ৪৫পুড়িয়া হিরোইন সহ সান্তাহার ইয়ার্ড কলোনীর ফারুক হোসেনকে (৩৫) আটক করে। এ ব্যাপারে থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

ফুলবাড়ী : দিনাজপুরের ফুলবাড়ীতে দুই মাদকসেবীকে জরিমানা ও একজনকে হিরোইনসহ আটক করা হয়। গতকাল শনিবার দুই মাদকসেবীকে জরিমানা করেছেন ফুলবাড়ী ভ্রাম্যমান আদালত। অপরদিকে এক গ্রাম হিরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

হিরোইনসহ আটক মাদক ব্যবসায়ী, পৌর এলাকার কাটাবাড়ী গ্রামের রানা হোসেন চৌধুরী (৪০) । এই ঘটনায় ফুলবাড়ী থানার এসআই মো. হাবিবুর রহমান বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মাদক মামলা দায়ের করেছেন। অন্যদিকে ভ্রাম্যমান আদালতে জরিমানা প্রদানকারী মাদক সেবীরা হলেন, পৌর-শহরের কানাহার রেলগেট এলাকার ফাহমিদ আওয়ার রিপন (২৮) ও উত্তর লক্ষিপুর গ্রামের শফিকুল ইসলাম (৫০)।

রূপগঞ্জ : নারায়ণগঞ্জে রূপগঞ্জে পৃথক স্থানে অভিযান পরিচালনা করে রফিকুল ইসলাম দিপু, কামাল হোসেন, জুয়েল মিয়া ও আরিফ মিয়া নামে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল

শনিবার সকালে উপজেলার গঙ্গানগর, পাঁচাইখা ও চনপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতরা হলেন, উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকার আব্দুর রহমানের ছেলে রফিকুল ইসলাম, ভুলতা ইউনিয়নের পাঁচাইখা এলাকার মৃত কালাইচানের ছেলে কামাল হোসেন, কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে জুয়েল মিয়া ও আজাহারের ছেলে আরিফ মিয়া।

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, রফিকুল ইসলাম দিপু, কামাল হোসেন, জুয়েল মিয়া ও আরিফ মিয়া দীর্ঘ দিন ধরে তাদের নিজ নিজ এলাকায় মরন নেশা ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। শনিবার সকালে পৃথক অভিযান পরিচালনা করে ইয়াবা বিক্রি করার সময় গঙ্গানগর এলাকা থেকে রফিকুল ইসলাম দিপুকে ২১ পিছ ইয়াবা ও পাঁচাইখা এলাকা থেকে কামাল হোসেনকে ১০ পিছ ইয়াবা, চনপাড়া এলাকা থেকে জুয়েল মিয়ার কাছ থেকে ৪৬ পিছ ও আরিফ মিয়ার কাছ থেকে ৩৩ পিছ ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

 

 

"