পাঁচ জেলায় ৮ জনকে গ্রেফতার, কারাদণ্ড

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৬, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ADVERTISEMENT

মুন্সীগঞ্জ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া), মেহেরপুর, চাটমোহর(পাবনা), ফেনীতের মাদক বিরোধী অভিযানে নারীসহ ৮ জনকে গ্রেফতার ও কাড়াদ- দেয়া হয়েছে। প্রতিনিধিদের পাঠানের সংবাদÑ

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের সিরাজদীখানে ৬৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে উপজেলার সিঙ্গারটেক এলাকা থেকে ইয়াবাসহ বিক্রেতাকে গ্রেফতার করে।

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বিরগাঁও ইউনিয়নের কেদারখোলা গ্রামে গতকাল শুক্রবার সকালে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা সহ আবুল হাসেম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। অপর দিকে গতকাল রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের বিদ্যাকুট গ্রামের দক্ষিণ পাড়ায় অভিযান চালিয়ে মো: মিজান, জুয়েল রানা ও মো: নাছির হোসেন নামে তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

মেহেরপুর : জেলার গাংনী উপজেলায় গাঁজা সেবন ও সংরক্ষণের অভিযোগে সোহাগ আহমেদ নামে এক যুবককে এক বছর বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোহাগ উপজেলার পৌরসভার পশ্চিম মালসাদহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে। শুক্রবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ উজ জামান এ আদেশ দেন।

চাটমোহর (পাবনা) : পাবনার চাটমোহরে গাঁজার গাছসহ ফরহাদ আলী মোল্লা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের পাঁচবাড়িয়া গ্রামে গাঁজার গাছসহ তাকে আটক করে। ফেনী : বিদেশি মাদকদ্রব্য সহ আনোয়ারা নামের এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ফেনী র‌্যাব-৭ এর একটি বিশেষ টিম।

গত বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার ফুলগাজী থানাধীন দক্ষিণ আনন্দপুর মাইজ গ্রামস্থ আহমেদ আলী জমাদ্দার বাড়ি থেকে তাকে গ্রেপ্তারকরা হয়। এসময় তার কাছ থেকে ইয়াবা, বিয়ার, বিদেশী মদসহ মাদক উদ্ধার করা হয়।

"