বিশ্ব যুব দিবস

বিভিন্ন স্থানে র‌্যালি আলোচনা সভা

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৬, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক
ADVERTISEMENT

নীলফামারী, কুড়িগ্রাম ও নেত্রকোনায় বিশ্ব যুব দিবস উপলক্ষে শুক্রবার র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধিদের পাঠানে সংবাদ

নীলফামারী : বিশ্ব যুব দিবস উপলক্ষে গতকাল শুক্রবার নীলফামারীর চিলাহাটিতে র‌্যালি ও আলোচনা সভা করেছে যুব প্রচেষ্টা নামক একটি সংগঠন। পরে ফিউচার কিন্টার গার্টেনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। ‘নেতৃত্বে যুব অংশগ্রহণ’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন নুরে তাজমিন নিতু। সভায় সংগঠের রাকিবুল ইসলাম, মনিরুল ইসলাম হিমেল ও ইউএসএস’র সোশ্যাল ডেভেলপমেন্ট অফিসার আব্দুর রউফ বক্তব্য দেন।

উদয়াঙ্কুর সেবা সংস্থা(ইউএসএস) ও এ্যাকশন এইড বাংলাদেশের সহযোগীতায় বিশ্ব যুব দিবস উদযাপন করে নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটিতে অবস্থিত যুব প্রচেষ্টা নামক সংগঠনটি।

কুড়িগ্রাম : আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে কুড়িগ্রামে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ প্রতিরোধে যুবদের করনীয় শীর্ষক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সকালে ১ একটি র‌্যালি বের করা হয়। পরে যুব ভবনে সমাবেশে বক্তব্য রাখেন যুব উন্নয়ন উপ-পরিচালক হামিদুর রহমান, জেলা প্রশাসক খান মোঃ নূরুল আমিন, সদর উপজেলার চেয়ারম্যান পনির উদ্দিন আহমেদ, পৌর মেয়র আব্দুল জলিল, জেলা যুবলীগ নেতা রুহুল আমীন দুলাল ও আতাউর রহমান বিপ্লব প্রমুখ।

নেত্রকোনা : জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে গতকাল শুক্রবার সদর উপজেলার সাকুয়া জেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের হলরুমে আর্ন্তজাতিক যুব দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমানের সভাপতিত্বে আলোচনায় বক্তৃতা করেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, জেলা যুবলীগ নেতা মাসুদ খান জনি, ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার ফকির প্রমুখ।

"