ফিরছেন ইনিয়েস্তা

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৬, ০০:০০

খেলা ডেস্ক
ADVERTISEMENT

হাঁটুর ইনজুরি যথেষ্ট ভুগিয়েছে আন্দ্রেস ইনিয়েস্তাকে। লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচ ‘এল ক্লাসিকো’তে তাকে পাওয়া নিয়ে রীতিমত শঙ্কাতেই ছিল বার্সেলোনা। অবশেষে কাতালানরা স্বস্তির নিঃশ্বাস ফেলছে। শনিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে আগুন লড়াইয়েই মাঠে নামবেন ইনিয়েস্তা। বার্সা কোচ লুইস এনরিকেও আশার হাওয়ায় পাল তুলেছেন।

গত ২২ অক্টোবর লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ গোলের জয়ের নাটকীয় ম্যাচটিতে লিগামেন্ট ইনজুরির শিকার হন এই মিডফিল্ডার। এনজো পেরেজের শক্তিশালী চ্যালেঞ্জে ইনিয়েস্তা মাঠ ত্যাগে বাধ্য হন। প্রাথমিকভাবে ধারনা করা হয়েছিল পুরোপুরি সুস্থ হয়ে উঠতে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগতে পাওে তার। কিন্তু পরবর্তীতে দেখা গেছে সম্ভাব্য সময়ের আগেই তিনি সুস্থ হয়ে উঠেছেন। সে কারণেই এনরিকে শনিবারের ম্যাচে ইনিয়েস্তাকে মূল একাদশে রাখতে আত্মবিশ^াসী।

লিগ টেবিলের শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ৯ পয়েন্টের ব্যবধান যেন না হয় সেকথা চিন্তা করেই মাঠে নামবে স্বাগতিক বার্সেলোনা। বুধবার কোপা ডেল রে’তে হারকিউলিসের বিপক্ষের ম্যাচকে সামনে রেখে এনরিকে গণমাধ্যমকে বলেছেন, ‘মেডিকেল বোর্ডের সবুজ সংকেতের অপেক্ষায় আছেন আন্দ্রেস।’

"