উন্নত ক্যামেরার দুর্দান্ত ফোন

প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৬, ০০:০০

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

স্মার্টফোন নির্মাতা হিসেবে ইতোমধ্যে বিশ্বে যথেষ্ট পরিচিতি পেয়েছে এইচটিসি প্রতিষ্ঠান। স্মার্টফোন বাজারে আধিপত্য বাড়াতে সাশ্রয়ী দামে অত্যাধুনিক ফিচারের স্মার্টফোনকে হাতিয়ার হিসেবে বিবেচনা করে এরই মধ্যে সুফল পেয়েছে প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় কনফিগারেশনের তুলনায় সাশ্রয়ী এক স্মার্টফোন এনেছে তুমুল জনপ্রিয় এই হ্যান্ডসেট ব্র্যান্ড।

‘এইচটিসি ডিজায়ার ১০ প্রো’ এই ফোনে ৫.৫ স্ক্রিন সাইজের ডিসপ্লে ফুল এইচডি রয়েছে। এর ১০৮০ী১৯২০ পিক্সেল রেজল্যুশনের ডিসপ্লেকে সুরক্ষিত রাখবে কর্নিং গরিলা গ্লাস। অক্টাকোর মিডিয়াটেক হেলিও প্রসেসরের সঙ্গে ক্লাবড ৪ জিবি র?্যাম, রয়েছে ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবির, এক্সপ্যান্ডেবল ২ টিবি (১ টিবি=১০২৪ জিবি) পর্যন্ত।

অ্যানড্রয়েড মার্শম্যালো আপডেট বিশিষ্ট এই হ্যান্ডসেটে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আনলক সিস্টেম। মডেলটির ক্যামেরাও দুর্দান্ত। ২০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, সেলফি শুটার ফ্রন্ট ক্যামেরা ১৩ মেগাপিক্সেল।

এইচটিসির নতুন ‘বুম-সাউন্ড’ প্রযুক্তির অডিও আউটপুট গান শোনার অভিজ্ঞতাকেই পাল্টে দেবে বলে দাবি সংশ্লিষ্টদের। ফোর-জি এই হ্যান্ডসেটের ব্যাটারি ৩০০০ এমএএইচ। ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকে বাজারে পাওয়া যাবে মডেলটি। বাংলাদেশি মুদ্রায় এর দাম পড়বে প্রায় ৩০ হাজার ৭০০ টাকা।

সপ্তক ডেস্ক

 

 

"