ঈদে ববির ওয়ান ওয়ে

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৬, ০০:০০

বিনোদন ডেস্ক
ADVERTISEMENT

ঈদে মুক্তির তালিকায় যুক্ত হয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ওয়ান ওয়ে। ছবিতে নায়িকা ববির বিপরীতে রয়েছেন বাপ্পি। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। ছবিটি নিয়ে বেশ আশাবাদী নায়িকা ববি।

ববি জানান, বেশ কয়েক বছরই আমার ছবি ঈদে মুক্তি পেয়েছে। গত রোজার ঈদে কোনো ছবি মুক্তি পায়নি। এবার কোরবানির ঈদে আমার ওয়ান ওয়ে ছবিটি মুক্তি পাচ্ছে। আমি ছবিটি নিয়ে দারুণ আশাবাদী। এর আগে আমার যত ছবি রিলিজ হয়েছে, দর্শকদের কাছ থেকে ভালোবাসা পেয়েছি। আমি আশা করি, এই ছবিটিও দর্শক গ্রহণ করবেন। নিজের চরিত্র নিয়ে ববি বলেন, আমি সব সময়ই চেষ্টা করি দর্শক যেন আমাকে ভিন্ন লুকে দেখতে পায়। এই ছবিতেও আমি চেষ্টা করেছি নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে। এরই মধ্যে আমাদের একটি গান রিলিজ হয়েছে ইউটিউবে, সেটি দর্শক পছন্দ করছে। আশা করি ছবিটিও সবার ভালো লাগবে। সব ছবিতেই আমি কিছু না কিছু চমক দেখিয়ে থাকি, এই ছবিতেও কিছু চমক আছে যা দর্শক হলে গিয়ে দেখতে পাবে।

বাপ্পির প্রসঙ্গে ববি বলেন, বাপ্পির সঙ্গে কাজ করতে আমার সব সময়ই ভালো লাগে। আমরা এরই মধ্যে তিনটি ছবিতে জুটি বেঁধে কাজ করেছি। আমাদের বোঝাপড়াটা ভালো, যে কারণে কাজও ভালো হয়। এ ছাড়া মিলন ভাইয়ের মতো গুণী একজন শিল্পী আছেন, যার কাজ নিয়ে দর্শকদের কাছে আসলে কিছু বলারই নেই। সব কিছুর পর আমাদের জন্য দোয়া করবেন, যেন দর্শকদের আরো বেশি আনন্দ দিতে পারি।’

"