গুজবে কান না দেওয়ার আহ্বান ফেরদৌসের

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৬, ০০:০০

বিনোদন ডেস্ক
ADVERTISEMENT

চিত্রনায়ক ফেরদৌস গত বছরের শেষ দিকে মেঘকন্যা শিরোনামে একটি চলচ্চিত্রে কাজ শুরু করেন। মিনহাজ অভির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য এবং পরিচালনায় সিনেমাটির কাজও প্রায় শেষের পথে। তবে এর শুটিং ধীরগতিতে চলছে বলে বিভিন্ন মাধ্যমে অভিযোগের গুঞ্জন শোনা যায়। এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মিনহাজ অভি ও ফেরদৌস দুজনেই অভিযোগ অস্বীকার করেন।

ফেরদৌস ফেসবুকে লিখেছেন, ‘মেঘকন্যা সিনেমা নিয়ে অনেকে অনেক কিছু বলছেন আমাকে ও ছবির নায়িকা রুবিনা বা ছবির পরিচালক মিনহাজকে নিয়ে। দেখুন, একটি ছবি নির্মাণের পেছনে অনেক টাকা লগ্নি করতে হয়। ব্যাপার শুধু সেটা নয়, এর সঙ্গে অনেক কিছু জড়িয়ে থাকে, কাস্টিং থেকে শুরু করে মানসম্মত অভিনয় সব কিছুই। সব কিছু ঠিক রেখে একজন পরিচালককে ছবিটি রিলিজ করতে হয়, সময় তো লাগবেই। তাই সবাইকে বলছি, মেঘকন্যা সিনেমাকে নিয়ে কেউ কোনো গুজবে কান দেবেন না।’

প্রায় একই রকম বক্তব্য দিয়েছেন মিনহাজ অভি। তিনি তার আইডিতে লিখেছেন, ‘ভালো সিনেমা নির্মাণ করলে সময় লাগবে এটা স্বাভাবিক। মেঘকন্যার কাজ থেমে থাকেনি, এগিয়ে যাচ্ছে আপন গতিতে।’ এ প্রসঙ্গে মিনহাজ অভি বলেন, চলতি মাসের ২২ আগস্ট ঢাকার লালবাগ কেল্লা, আহসান মঞ্জিলসহ বিভিন্ন স্থানে রোমান্টিক কিছু দৃশ্যের শুটিং করা হবে। এতে ফেরদৌস ও রুবিনা অংশ নেবেন। এ লটের শুটিং চলবে ৩০ আগস্ট পর্যন্ত। এর পর কুয়াশার দৃশ্যের জন্য শীতে ছবির বাকি অংশের শুটিং করা হবে।

ছবিতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন নিঝুম রুবিনা। এ ছাড়া একটি আইটেম গানে চিত্রনায়িকা মুনমুনকে দেখা যাবে। গত বছরের ৭ নভেম্বর এ ছবির শুটিং শুরু করা হয়। এর সংগীত পরিচালনা করছেন এস আই টুটুল।

"