আঁচলের দাগ

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৬, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ADVERTISEMENT

তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রপাড়ায় ফিরছেন অভিনেত্রী আঁচল। সর্বশেষ তাকে এফডিসিতে দেখা গেছে এপ্রিলে। হিমেল আশরাফ পরিচালিত ‘সুলতানা বিবিয়ানা’ ছবিতে।

হাতে ছবি না থাকায় আঁচল বেশ লম্বা বিরতিতে যান। এ ফাঁকে নিজেকে নতুন করে প্রস্তুত করেছেন। গ্রামের বাড়ি খুলনার ডুমুরিয়ায় কাটিয়েছেন কিছু সময়।

আঁচল এখন কক্সবাজারে। সেখানে ‘দাগ’ ছবির শেষ লটের শুটিং করছেন। মুঠোফোনে জানান, ‘অনেকদিন পর আবার শুটিং করছি। সেই চিরচেনা অ্যাকশন, কাট, লাইট-ক্যামেরা আলোর ঝলকানি। খুব ভালো লাগছে।’

তিনি আরো বলেন, ‘গত ২৭ নভেম্বর থেকে শুরু হয়েছে শুটিং, চলবে আজ ২ ডিসেম্বর পর্যন্ত। তারপর ছবির শুটিং হবে। একটা আইটেম গানের শুটিংয়ে অংশ নেব। সেটার শুটিং হবে সিলেটের শ্রীমঙ্গলে। এটা হলেই দাগ ছবির ক্যামেরা ক্লোজ হবে।’

দাগ ছবিতে আঁচল ছাড়াও অভিনয় করছেন বাপ্পী-মিম। এদিকে আঁচল অভিনীত সুলতানা বিবিয়ানা ছবিটি গেল ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মুক্তির মিছিল থেকে সরে দাঁড়ায়। তবে ছবির নির্মাতা হিমেল আশরাফ আশা করছেন, আগামী বছরের শুরুতেই ছবিটি মুক্তি দেওয়া হবে। আর তার অভিনীত সর্বশেষ ছবি শাহেদ চৌধুরী পরিচালিত ‘আড়াল’ মুক্তি পায় চলতি বছরের ৫ আগস্ট। এর আগে গত রোজার ঈদে মুক্তি পায় ‘মেন্টাল’।

"