সাকিবকে নিয়ে ছবি করবেন না খোকন!

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৬, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ADVERTISEMENT

বাংলাদেশের প্রায় সব অভিজ্ঞ ও প্রবীণ পরিচালকের সঙ্গে কাজ করেছেন শাকিব খান। এর মধ্যে পরিচালক বদিউল আলম খোকনের সঙ্গে তার ২২টির মতো ছবিতে কাজ করেছেন। শাকিবকে নিয়ে খোকনের সর্বশেষ ছবিটি ছিল ‘রাজা বাবু’। এই জানুয়ারিতে তাদের একসঙ্গে আরো একটি সিনেমা করার কথা ছিল। ‘আমার প্রতিজ্ঞা’ নামের ছবিটি চলতি বছরের শুরুতে করার কথা থাকলেও পরে তা আগামী বছরের জানুয়ারিতে শুটিংয়ের তারিখ পড়ে। কিন্তু তাও শাকিবের সময় না হওয়ায় হতাশ ও বিরক্ত এ নির্মাতা। শেষ পর্যন্ত পরিচালক খোকন ঘোষণা দিয়েছেন, তিনি শাকিব খানকে নিয়ে আর কোনো ছবি নির্মাণ করবেন না। এর আগে ২০১৫ সালেও একবার একই ঘোষণা দিয়েছিলেন তিনি।

কারণ হিসেবে খোকন বলেন, ‘শাকিব খান ইদানীং বাংলাদেশের চলচ্চিত্রের চেয়ে ভারতের প্রতি বেশি মনোযোগী। আমাদের দেশের একটি ছবিতে যে সময় দেন তারচেয়ে অনেক বেশি সময় দেন কলকাতার ছবিতে। তা ছাড়া ইদানীং তার কলকাতার টেকনিশিয়ানদের প্রতি আস্থা বেড়েছে। আমাদের দেশের কাউকেই তিনি মূল্যায়ন করতে চান না। ছবির ব্যাপারে কথা বললেই ভারত থেকে টেকনিশিয়ান আনতে বলে। যেখানে আমরা বাংলাদেশের ইন্ডাস্ট্রিকে বাঁচানোর চেষ্টা করছি, তখন সে আমাদের বিরুদ্ধাচরণ করছেন। শাকিবের ভাষায়, আমাদের দেশে কোনো টেকনিশিয়ান নেই। এ কথা বলে শাকিব আমাদের অপমান করেছেন। আমি এর প্রতিবাদে তাকে নিয়ে আর ছবি নির্মাণ করব না।’

পরিচালক বদিউল আলম খোকন বর্তমানে ‘হারজিৎ’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিতে অভিনয় করছেন ওমর সানি, মৌসুমী, সজল ও মাহি।

"