কাল থেকে ইউটিউবে তাহসান-ইমরানের ‘কেউ না জানুক’

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৬, ০০:০০

হামিদ রনি
ADVERTISEMENT

গত ভালোবাসা দিবসে প্রকাশিত হয় তাহসান ও ইমরানের দ্বৈত অ্যালবাম ‘মন কারিগর’। সিডি চয়েসের ব্যানারে বাজারে আসে অ্যালবামটি। এতে দুই শিল্পী ৩টি করে মোট ৬টি গানে কণ্ঠ দিয়েছেন। সবগুলো গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছিলেন ইমরান। এই অ্যালবামে তাহসানের গাওয়া ‘কেউ না জানুক’ গানটি অফিসিয়াল ভিডিও ছাড়াই ইউটিউবে ৩০ লাখ ভিউ অতিক্রম করে। গানটির জনপ্রিয়তা দেখে সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল গানটির অফিসিয়াল মিউজিক ভিডিও নির্মাণের উদ্যোগ নেন।

এ ব্যাপারে জহিরুল ইসলাম সোহেল বলেন, বিশাল বাজেটের এই মিউজিক ভিডিওটি নিয়ে আমরা সিডি চয়েস পরিবার এবং এর সঙ্গে সংশ্লিষ্ট সবাই অনেক আশাবাদী। আশা করি এই ভিডিওটি অতীতের সব রেকর্ড পার করবে।

জনপ্রিয় নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ইতোমধ্যে ভিডিওটির সব ধরনের কার্যক্রম শেষ হয়েছে। এখন শুধু মুক্তির অপেক্ষায়। মিউজিক ভিডিওটি পরিচালনার পাশাপাশি এর শিল্পনির্দেশনাও দিয়েছেন আরিয়ান নিজেই। ভিডিওটিতে মডেল হয়েছেন সুজানা ও এ বি এম সুমন। পাশাপাশি সংগীতশিল্পী তাহসান ও ইমরানকেও দেখা যাবে মিউজিক ভিডিওটিতে।

সংগীতশিল্পী তাহসান বলেন, আমার অনেক পছন্দের একটি গান এটি। গানটির কথা-সুর দুটোই চমৎকার। প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পেয়েছে গানটি। সেই ভাবনা থেকেই এবারে এর ভিডিও নির্মাণ করা। আর ভিডিওটিও দুর্দান্ত হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে। সিডি চয়েসের প্রযোজনায় বড় বাজেটের মিউজিক ভিডিওটি আগামীকাল থেকে সিডি চয়েসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে।

"