শাবনাজের চাঁদনীতে পরীমনি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৬, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ADVERTISEMENT

ঢালিউডের একসময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী শাবনাজ। ১৯৯১ সালে ‘চাঁদনী’ ছবির মাধ্যমে পর্দায় অভিষেক হয় নাঈম-শাবনাজ জুটির এবং তখনকার দারুণ ব্যবসা সফল ছবি ছিল এটি। দীর্ঘদিন ধরেই পর্দার বাইরে আছেন এই তারকা দম্পতি। সাড়া জাগানো এই ছবিটি নতুন করে রিমেক করা হবে জানালেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। তবে এবারে শাবনাজের জায়গায় দেখা যাবে সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনিকে।

এরই মধ্যে চাঁদনী চরিত্রে পরীমনিকে চুক্তিবদ্ধ করেছেন। জানুয়ারিতেই শুরু হবে ছবিটির শুটিং। পরীমনি কতটা নিজেকে প্রমাণ করতে পারবেন সেটা এখন সময়ের অপেক্ষা। দর্শকেরাই বলতে পারবেন শাবনাজের জায়গাটাকে সফলভাবে কতটা ফুটিয়ে তুলতে পারবেন পরীমনি।

এ প্রসঙ্গে শামীম বলেন, ‘চাঁদনী’ আমার অনেক প্রিয় একটি ছবি। অনেক বছর ধরেই ভাবছি এটির রিমেক করব। তবে নব্বইয়ের দশক আর এখনকার সময়ের মধ্যে পার্থক্য অনেক। তাই গল্পের কিছু জায়গায় পরিবর্তন করতে হচ্ছে। গল্প লেখার কাজ শেষ। পরিচালক সমিতিতেও নাম নিবন্ধন করেছি। শ্রদ্ধেয় এহতেশাম প্রয়াত হয়েছেন। প্রযোজকদের কাউকেই খুঁজে পাইনি। ভাবছি শুটিংয়ের আগে নাঈম-শাবনাজের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করব।

পরীমনি বলেন, পরিচালকের কাছে গল্প শুনে ভালো লেগেছে বলেই রাজি হয়েছি। আগের ছবিটির কথা অনেক শুনেছি, তবে দেখা হয়নি। শাবনাজ আপু যে এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে এসেছিলেন, তা জানি। তার অভিনীত চরিত্রে অভিনয় করব ভেবে ভালো তো অবশ্যই লাগছে।

"