শাকিব বুবলীর ‘অহংকার’

প্রকাশ : ২৯ নভেম্বর ২০১৬, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ADVERTISEMENT

নায়ক শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে যাত্রা শুরু নায়িকা শবনম বুবলীর। চলতি বছরেই মুক্তি পায় তার অভিনীত দুটি ছবি। এরপর আবারো একসঙ্গে অহংকার ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে এই জুটি। ছবিটি পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। আগামী ৮ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বুবলী জানান, গতকাল শাহাদাৎ হোসেন লিটন স্যারের একটি ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়েছি। ছবির নাম অহংকার। ছবিতে আমি নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করব। আমার কাছে অনেক ভালো লাগছে যে, এই ছবিতেও নায়ক হিসেবে শাকিব খানকে পেয়েছি। কারণ তার সঙ্গে এরই মধ্যে আমি দুটি ছবিতে অভিনয় করেছি। আমাদের বোঝাপড়াটা অনেক ভালো। দর্শকও আমাদের ভালোভাবে গ্রহণ করেছেন। আমি আশাবাদী এই ছবিতেও ভালো কিছু করতে পারব।

কিছুদিন আগে মা নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন বুবলী। যেখানে আছেন শাকিব। আগামী জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে বিএফডিসিতে অহংকার ছবির শুটিং শুরু হবে। এর ফলে পরপর চারটি ছবিতে শাকিব খানকে পেলেন এ নায়িকা।

ছবিতে তার চরিত্র কেমন হবে সেটা নিয়ে এখনই কিছু বলতে চান না বুবলী। শাকিব-বুবলীর এই ছবিটি কেমন হবে সে প্রসঙ্গে পরিচালক শাহাদাৎ হোসেন লিটন বলেন, এটি অ্যাকশন-রোমান্টিক একটি ছবি। ছবির গল্পের প্রয়োজনে শাকিব খানকে নিয়েছি। আর শবনম বুবলী এরই মধ্যে দর্শকদের মন জয় করেছে। তার এর আগের দুটি ছবিই দেখেছি। আশা করি এই ছবির চরিত্রটা সে আরো ভালো করতে পারবে।

"