ছাড়া পেল ‘আমি তোমার হতে চাই’

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৬, ০০:০০

বিনোদন প্রতিবেদক
ADVERTISEMENT

অভিনেতা বাপ্পী চৌধুরীর মামলার প্রেক্ষিতে নিষেধাজ্ঞা এসেছিল অনন্য মামুন পরিচালিত আমি তোমার হতে চাই সিনেমাটির মুক্তি ওপর। এবার জানা গেল, সেই মামলায় আদালতের রায়ের ওপর স্থগিতাদেশ আসায় এখন আর নির্ধারিত দিনে সিনেমাটির মুক্তিতে কোনো বাধা নেই।

খবরটি জানান নির্মাতা অনন্য মামুন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমাদের সিনেমার প্রচারণা-প্রকাশনা ও মুক্তি দেওয়ার ব্যাপারে এখন আর কোনো বাধা নেই। কারণ আমাদের ওপর যে নিষেধাজ্ঞা ছিল তার ওপর স্থগিতাদেশ দিয়েছে ঢাকার বিজ্ঞ জেলা জজ আদালত। নির্মাণ শুরুর আগেই কলাকুশলী নির্বাচন ও আইটেম গানে ভারতীয় তারকার অন্তর্ভুক্তির কারণে আলোচনায় উঠে এসেছিল আমি তোমার হতে চাই সিনেমাটি। তবে কোনো ঝামেলা ছাড়াই ৬ নভেম্বর বিনা কর্তনে সেন্সরবোর্ডের ছাড়পত্র ঘরে তোলে সিনেমাটি। শুধু তাই নয়, এরই মধ্যে সিনেমাটির প্রচার কাজও শুরু করেছিল সিনেমাটির প্রযোজনা সংস্থা লাইভ টেকনোলজিস। কিন্তু হঠাৎ করেই ১৪ নভেম্বর সিনেমায় নিজের সংলাপের ডাবিং অন্যকে দিয়ে করানোর অভিযোগ এনে ঢাকার সিনিয়র সহকারী জজ ৪র্থ আদালতে মামলা দায়ের করেন অভিনেতা বাপ্পী চৌধুরী।

সেখানে সিনেমার নির্মাতা অনন্য মামুন, প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনকে (বিএফডিসি) আসামি করা হয়। বিষয়টি সুরাহার জন্য আদালত ২০১৭ সালের ১২ জানুয়ারি মামলার শুনানির দিন ধার্য করেন।

ফলে এই অন্তর্র্বর্তীকালীন সময়ে সিনেমাটির কোনো রকম প্রচারণা-প্রকাশনা ও মুক্তি দেওয়া যাবে না বলেও ঢাকার সিনিয়র সহকারী জজ ৪র্থ আদালত একটি নির্দেশনা দেন। তবে বুধবার ঢাকার জেলা জজ আদালত থেকে নিজেদের অনুকূলে আদেশ পায় আমি তোমার হতে চাই সিনেমার আসামিপক্ষ। এ ব্যাপারে বৃহস্পতিবার সন্ধ্যায় আসামিপক্ষের উকিল অ্যাডভোকেট মোহাম্মদ আসিফ রেজা আমান বলেন, আমাদের বিরুদ্ধে নিম্ন আদালত থেকে সিনেমাটির প্রচার, প্রচারণা, প্রকাশনা ও মুক্তি দেওয়ার ব্যাপারে যে অস্থায়ী নিষেধাজ্ঞা ছিল সেই অস্থায়ী নিষেধাজ্ঞার কার্যকারিতা ঢাকার মহামান্য বিজ্ঞ জেলা জজ আদালত পরবর্তী তারিখ পর্যন্ত স্থগিত করেছেন। ফলে আমি তোমার হতে চাই সিনেমার প্রচার-প্রচারণা ও মুক্তিতে এখন আর কোনো ধরনের বাধা নেই।

একজন গ্যাংস্টারের জীবন বদলে যাওয়ার গল্পকে ঘিরে আবর্তিত হয়েছে আমি তোমার হতে চাই সিনেমার কাহিনি।

সিনেমায় বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। সিনেমার একটি আইটেম গানে ভারতীয় অভিনেত্রী রাখি সাওয়ান্তকে দেখা যাবে।

 

 

"