১৪২ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে কুমিল্লা

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৬, ১৫:৩৮

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

বিপিএলে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইটান্স। দুপুর দেড়টায় শুরু হয় ম্যাচটি। মিরপুরে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

টস হেরে প্রতিপক্ষের আমন্ত্রণে ব্যাট করতে নেমে নিধার্রিত ২০ ওভারে ৬ উইকেটে ১৪১ রান করেছে খুলনা টাইটান্স। জয়ের জন্য ১৪২ রান করতে হবে মাশরাফির কুমল্লাকে।

আগে ব্যাট করতে নেমে খুলনার  হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৪০ রান আসে অধিনায়ক মাহমুদউল্লাহর ব্যাট থেকে। ৩৮ বল মোকাবেলা করে ৪টি চারে এ ইনিংস নিয়ে অপরাজিত ছিলেন তিনি। এছাড়া হাসানুজ্জামান ২৯, আবদুল মজিদ ১৮, আরিফুল হক ১৩, নুর পুরান ১৪ রানে আউট হন।

কুমিল্লার হয়ে বল হাতে সর্বোচ্চ ৩টি উইকেট নেন অধিনায়ক মাশরাফি। একটি করে উইকেট নেন রাশিদ খান, মোহাম্মদ শরীফ ও মোহাম্মদ সাইফুদ্দীন।

১০ ম্যাচের ৩টিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স রয়েছে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে। অন্যদিকে ১০ ম্যাচের ৬টিতে জিতে খুলনা টাইটান্স রয়েছে তৃতীয় স্থানে। আজ তারা জয় পেলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসার সুযোগ থাকবে। অন্যদিকে কুমিল্লা জিতলে কেবল তাদের পয়েন্টই বাড়বে। পাশাপাশি পয়েন্ট টেবিলেও উন্নতি ঘটবে।

প্রথম দেখায় খুলটা টাইটান্স ১৩ রানে হারিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। আজও জয় পাবে তারা, নাকি ছন্দে থাকা কুমিল্লা তাদের হারিয়ে দেয় সেটাই এখন দেখার বিষয়।