টসে জিতে কুমিল্লার ফিল্ডিং

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৬, ১৪:১৫ | আপডেট : ০২ ডিসেম্বর ২০১৬, ১৪:২২

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

বিপিএলে শুক্রবারের প্রথম খেলায় টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মাশরাফির কুমিল্লার প্রতিপক্ষ মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। খেলাটি শুরু হয়েছে দুপুর দেড়টায়।

বিপিএলের মূল পর্বে ওঠার সম্ভাবনা যখন প্রায় নেই বললেই চলে তখন জ্বলে উঠল মাশরাফি বিন মুর্তজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টানা দুই ম্যাচে দাপুটে জয় তুলে নিল গত আসরের চ্যাম্পিয়নরা। এমতাবস্থায় এই জয় কেবলই সান্ত্বনা হতে পারে তাদের জন্য। এই সমীকরণেই মাঠে নামবে মাশরাফি বাহিনী।

অন্যদিকে চলতি বিপিএল আসরের চমক জাগানো দল খুলনা টাইটান্স পয়েন্ট তালিকার ৩ নম্বরে আছে। ১০ ম্যাচে ৬টিতে জয় পেয়েছে তারা। আজ কুমিল্লাকে হারিয়ে নিজেদের অবস্থান আরও সুসংহত করার চিন্তাই করবে রিয়াদ বাহিনী। টানা দুই ম্যাচ জিতেও ১০ ম্যাচে ৩টি জয়ে পয়েন্ট তালিকার সবার নিচে কুমিল্লা। তাদের সংগ্রহ ৬ পয়েন্ট। ম্যাশ বাহিনী কি আজ চাইবে না পয়েন্ট আরও বাড়িয়ে নিতে?

দিনের অপর খেলায় মুখোমুখি হবে দুই জায়ান্ট টিম ঢাকা ডায়নামাইটস এবং চিটাগং ভাইকিংস। ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন এবং সনি সিক্স।