সন্ধ্যায় মুখোমুখি বরিশাল-রাজশাহী

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৬, ১১:৫৩

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

বিপিএলে বৃহস্পতিবার দিনের একমাত্র ম্যাচে মুশফিকুর রহিমের দল বরিশাল বুলসের বিপক্ষে মাঠে নামবে ড্যারেন স্যামির রাজশাহী কিংস। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা পৌঁনে ছয়টায়।

এখন পর্যন্ত ১০টি ম্যাচ খেলে পাঁচটিতে জিতে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে রাজশাহী কিংস। লিগ পর্বে তাদের আর দুইটি ম্যাচ বাকি আছে। প্লে-অফ পর্বে খেলতে হলে দুইটি ম্যাচই তাদের জন্য গুরুত্বপূর্ণ।

রাজশাহী কিংসের বিপক্ষে এর আগেরবারের দেখায় চার রানের জয় পেয়েছিল বরিশাল বুলস। ওই ম্যাচে প্রথমে ব্যাট করে বরিশাল বুলস করেছিল ১৯২। পরে সাব্বির রহমানের সেঞ্চুরিতে রাজশাহী কিংস করেছিল ১৮৮ রান।

অন্যদিকে, বরিশাল বুলস টানা ছয়টি ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে এখন সবার নিচে রয়েছে। দশ ম্যাচ খেলে তারা জয় পেয়েছে মাত্র তিনটিতে। লিগ পর্বে তাদেরও দুইটি ম্যাচ বাকি আছে।

সব দলই ইতোমধ্যে দশটি করে ম্যাচ খেলেছে। সাতটিতে জিতে এখন পয়েন্ট টেবিলে সবার উপরে রয়েছে ঢাকা ডায়নামাইটস। ছয়টিতে জিতে দ্বিতীয় অবস্থানে আছে চিটাগং ভাইকিংস। ছয়টিতে জিতে তৃতীয় অবস্থানে আছে খুলনা টাইটান্স। পাঁচটি করে জিতে চতুর্থ ও পঞ্চম অবস্থানে আছে যথাক্রমে রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স। তিনটি করে জিতে যথাক্রমে ষষ্ঠ ও সপ্তম অবস্থানে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও বরিশাল বুলস।