ভাইকিংসের হয়ে খেলতে ক্রিস গেইল এখন ঢাকায়

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৬, ১৯:১৫

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

পরপর তিন ম্যাচ জিতে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে উঠে এসেছে চিটাগাং ভাইকিংস। বাকি ম্যাচগুলোতে এই ধারাবাহিকতা বজায় রাখলে সুপার ফোরে খেলাটা খুব একটা কঠিন হবে না তামিম ইকবালের দলের। ভাইকিংসদের জন্য কাজটা আরো সহজ করে দিতে ঢাকায় পা রাখলেন ক্যারিবীয় জায়ান্ট ক্রিস গেইল। শুক্রবার বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন টি২০ ক্রিকেটের এই ব্যাটিং দানব।

আশা করা যাচ্ছে, আগামী রোববার রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবেন গেইল। বিপিএলের প্রথম তিনটি আসরে ঢাকা গ্লাডিয়েটর্স ও বরিশাল বার্নার্সের হয়ে মাঠ মাতালেও এবার চিটাগাং ভাইকিংসের হয়ে খেলবেন টি-২০ ক্রিকেটের সবচেয়ে বড় পোস্টার বয়। গত তিন আসরে খেলা ১০ ম্যাচের তিনটিতেই সেঞ্চুরি পেয়েছেন গেইল। ৫৪১ রান করতে ৩৫ চার ও ৫০টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। ড্রাফটের বাইরে চুক্তিবদ্ধ হওয়া গেইল এবারের আসরে খেলবেন চার ম্যাচ।

গেইলকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ভাইকিংস অধিনায়ক তামিম ইকবাল। তিনি বলেন, ওর (গেইল) সঙ্গে খেলতে নামার অপেক্ষায় আছি। আগে তো একসঙ্গে কখনও ব্যাটিং করিনি। আশা করি খেলতে নামলে ভিন্ন একটা অনুভূতি হবে। তামিম আরো বলেন, 'গেইল এমন একজন ব্যাটসম্যান, যেদিন খেলে সেদিন খেলাটা খুবই সহজ হয়ে যায়। নিঃসন্দেহে গেইলই টি-২০ ফরম্যাটের বিশ্ব সেরা ব্যাটসম্যান।