খালেদার ঐক্যের আহ্বান নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান

প্রকাশ : ১২ আগস্ট ২০১৬, ১৪:২২

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

জঙ্গিবাদের বিরুদ্ধে বেগম খালেদা জিয়ার জাতীয় ঐক্যের আহ্বান নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেদা জিয়া দায়িত্বশীলতার জায়গা থেকে এই আহ্বান জানিয়েছেন। এটা তার অন্তর থেকে এসেছে। কিন্তু দুর্ভাগ্য, এই আহ্বান নিয়ে উল্টো মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি) আয়োজিত এক অনুষ্ঠানে ফখরুল এসব কথা বলেন। এনডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার জাহিদের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনপির মহাসচিব নিজেদের অধিকার আদায়ের জন্য, ভোটাধিকার ফিরে পাওয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি বলেন, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা হলে চলমান সমস্যার সমাধান সম্ভব।

মির্জা ফখরুল তার বক্তব্যের শুরুতে আনোয়ার জাহিদকে স্মরণ করেন। তিনি বলেন, জীবদ্দশায় আনোয়ার জাহিদ কখনো অর্থের পেছনে ছোটেননি। তিনি সবসময় মানুষের কথা বলতেন। কিন্তু তার শেষ সময় ভালো যায়নি। তার লেখাগুলো সংকলন করে সবার কাছে পৌঁছে দেয়ার আহ্বানও জানান বিএনপি মহাসচিব।

এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি, আনোয়ার জাহিদের ভাই সাংবাদিক মোয়াদুর রহমান প্রমুখ।