আকাশের বুকে বিয়ে!

প্রকাশ : ১০ আগস্ট ২০১৬, ২০:০৬ | আপডেট : ১০ আগস্ট ২০১৬, ২০:৪১

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

আকাশের বুকে যদি  কেউ আকস্মাৎ বিয়ের প্রস্তাব পান তাকে অবাককাণ্ড বলতেই হবে। এমনটিই ঘটেছে নাথালি এইচে নামে এক নারীর সঙ্গে।

ছুটি কাটাতে ভিয়েনা যাওয়ার পথে হঠাৎ ফ্লাইটে কয়েকজন ব্রুনো মার্সের 'ম্যারি ইউ' গানটি গুন গুন করতে শুরু করেন। এখানেই শেষ নয়।

নাথালি ভাবছিলেন কেউ হয়তো নিজের মনের মানুষটিকে প্রেম নিবেদন করছেন। কিন্তু সে যে তারই মনের মানুষ সেটা তিনি আশাও করেননি। হঠাৎ চোখ ফেরাতেই তিনি দেখেন তার বয়ফ্রেন্ড জারগেন বগনারই গানটি ধরেছেন।

এমন একটি চমক পেয়ে তিনি স্বভাবতই চোখের জল ধরে রাখতে পারেননি। এরপর জারগেন হাঁটু ভাঁজ করে বসে নাথালিকে বিয়ের প্রস্তাব নিবেদন করেন।

এরপরই একে এক ঘটতে থাকে আরো কিছু ঘটনা। এলো বিয়ের পোশাক, দুটি রিং, একজন ভায়োলিন বাদক এবং চটজলদি অনুষ্ঠানেরও আয়োজন করা হল চলন্ত বিমানে।

এবেলার প্রতিবেদনে বলা হয়, একদিকে যখন চলছিল এমন সব কাণ্ড। তখন বর আর বধূ পক্ষের বেশ কিছু আত্মীয়স্বজন প্লেনের পিছনের দিকে নিজেদের আড়াল করে বসেছিলেন। তারা এরপর সামনে এসে জমিয়ে দিলেন বিয়ের আসর। একটি ফুলের তোড়া দিয়ে নাথালিকে শুভেচ্ছা জানালেন তার বাবা। স্বাভাবিকভাবেই পুরো বিষয়টিতে অত্যন্ত আপ্লুত হয়েছেন নাথালি।

নাথালি ইনস্টাগ্রামে লিখেছেন, প্রত্যেকটি মেয়ে তার জীবনে এই দিনটির জন্যেই অপেক্ষা করে। ভাবতে পারিনি দিনটি এভাবে আমার জীবনে আসবে। কোন শব্দে নিজের অনুভূতি প্রকাশ করব সেটাই বুঝতে পারছি না।