মেয়েদের ফ্যাশনে পোলো শার্ট

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৬, ১২:৪৫

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

টম বয় হতে চাইলে পোলো শার্টটাই বেস্ট। কিন্তু তা বলে কী সেরা সুন্দরী পোলো শার্ট পরবেন না। আলবাত পরবেন। কোনও এক ছুটির সকালে বর বা বয়ফ্রেন্ডের হাত ধরে শৌখিন ব্রেকফাস্ট খেতে চলে যাবেন কোন কেকশপে। সাদা ডেনিমের সঙ্গে স্কাই পোলো শার্টটি মানাবে দারুণ । সেই সঙ্গে কোমর ছাপানো বার্গেন্ডি স্ট্রেট চুল। চোখের সানগ্লাস মাথায় তুলে কেকশপের দরজা ঠেলে যখন ঢুকবেন, কেক শপের সকলেই কিন্তু জরিপ করে নেবে । পুরুষদের চোখ আপনার পার্ফেক্ট স্ট্যাটসে, আর নারীরা বলবেন, “ইশ, ওরকম তো আমিও পরতে পারি!”

তবে আগে ড্রেসিং সেন্সে একটু বদল আনুন । পোলো শার্টকে কয়েকদিনের জন্যে ফ্যাশন কোশেন্ট বানিয়ে ফেলুন। হলফ করে বলতে পারি আপনার পছন্দের পুরুষটি ফিদা হবেনই। 

প্রিন্টেড শর্ট স্কার্টের সঙ্গে পোলো শার্টটি গুজে পরতে পারেন। রেট্রো লুক চলে আসবে। সেই সঙ্গে একটি অ্যাভিয়েটর সানগ্লাস কিন্তু দারুণ মানাবে।  

একটু মোটার দিকে গড়ন হলে বেছে নিন বক্সি পোলো শার্ট। পেনসিল স্কার্টের সঙ্গে পরে ফেলতে পারেন। বা পরতে পারেন টাইট ফিটেড ডেনিমের প্যান্টের সঙ্গে।  

আরও একটু স্টাইলিশ হতে চাইলে, রুপো নয়, সোনার কোনও অ্যাক্সেসরিজ় পরুন। সোনার চেন বা সোনার কানের দুল। আপনাকে দারুণ মানাবে।