বাহুবলি টু এর পোস্ট প্রোডাকশনের কাজ বন্ধ

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৬, ১৮:৫৮

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

বাহুবলী দ্য বিগেনিং ছবিটি মুক্তির পরপরই ব্যাপক সাড়া পড়ে। পরিচালক রাজামৌলি আগেই ঘোষণা দিয়েছিলেন বাহুবলী টু দ্য কনক্লুশন মুক্তি পাবে ২০১৬ সালে। তাই ২০১৫ থেকেই কাজ শুরু করেন বাহুবলী টু দ্য কনক্লুশন এর শুট্যিং। নতুন ছবিটিতেও প্রভাস, রাণা ডগ্গুবাতি, আনুশকা শেট্টি, তামান্না অভিনয় করছেন। বাহুবলী ১যেখানে সমাপ্ত হয়েছে সেখান থেকেই বাহুবলী টু শুরু হয়েছে। 

তাই ‘বাহুবলী কো কাটাপ্পা নে আখির কিঁউ মারা?’ বাহুবলী টু থেকে এই একটা প্রশ্নের উত্তর পেতে পাগলের মতো তাড়া করে বেড়িয়েছে সকল বাহুবলীপ্রেমীদের। এই উত্তর দেওয়ার জন্যই নিরাপত্তার বেড়াজালে তৈরি হচ্ছিল বাহুবলী টু।

কিন্তু ঘটনাচক্রে এই দ্বিতীয় ভাগের ক্লাইম্যাক্সের একটি দৃশ্যের ভিডিও লিক হয়ে যাওয়ার ঘটনাকে ঘিরে সাড়া পড়ে যায় সর্বত্র। আর তারপরেই ছবির প্রযোজকের অভিযোগে পুলিশ গ্রেফতার করে ছবির গ্রাফিক্স ইউনিটের ভিডিও এডিটরকে।

এখানেই শেষ নয়, প্রযোজক এবং ছবির পরিচালক এসএস রাজামৌলি আরও একধাপ এগিয়ে গিয়ে, বন্ধ রেখেছেন পোস্ট প্রোডাকশনের কাজ। প্রায় ২৫০জন টেকনিশিয়ান এই পোস্ট প্রোডাকশনের কাজের সঙ্গে যুক্ত। 

কেউ ইচ্ছে করেও ভিডিও ফুটেজ লিক করে থাকতে পারে বলে মনে করছেন ছবির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ। এরকম কিছু যাতে আবার না ঘটে, সে জন্য অনুরোধ করা হচ্ছে ছবির সঙ্গে যুক্ত সকলকে। ছবি মুক্তি না পাওয়া পর্যন্ত, আর এমন অঘটন ঘটে কিনা, সেটাই দেখার।