সেলিব্রেটি সন্তানদের প্রেম–ভালবাসা

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৬, ১২:৪৮

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

তারা সেলিব্রেটি নন। তারা সেলিব্রেটিদের ছেলে–মেয়ে। তাই জন্ম থেকেই তাদের ঘিরে তৈরি হয় মানুষের আগ্রহ। সেলিব্রিটিদের ছেলে–মেয়ে হওয়ায় তারাও ক্ষুদে সেলিব্রেটি। তাদের পিছনেও ঘুরে ফেরে ক্যামেরার রূপমুগ্ধ লেন্স। তারা কী করছেন, কার সঙ্গে ডেট করছেন তাও সমান খোরাক। থাকল এমন কিছু সেলিব্রিটি ছেলে–মেয়ের প্রেমের হদিশ।

❏ জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ— দাদা টাইগার শ্রফ বলিউডে চুটিয়ে অভিনয় করছেন। কৃষ্ণার অবশ্য সিনেমার দিকে মন নেই। তিনি আপাতত ব্রাজিলের স্পেনসার জনসনের সঙ্গে প্রেমে মত্ত। তার বাড়ির লোকজনও জানেন তিনি সম্পর্কের ব্যাপারে কতটা সিরিয়াস।

❏ শ্রীদেবী–বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। বোল্ড রিলেশনে বিশ্বাসী জানভি। কিছুদিন আগেই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশিল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জানভির ছবি প্রকাশিত হয়। সেই চুম্বন দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

❏ অমিতাভ বচ্চনের নাতনি নব্য নেভিল নন্দা— নব্য এখন লন্ডনের সেভেন ওক স্কুলে পড়াশোনা করছেন। সেখানে সহপাঠীর সঙ্গে ডেট করছেন তিনি। সব সেই যুবকের পরিচয় জানা যায়নি।

❏ সইফ আলি খান–অমৃতা সিং–এর মেয়ে সারা আলি খান। জানভির বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার ভাই বীর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্ক রয়েছে সারার। বীর এখন দুবাইতে পড়াশোনা করছেন। তিনি পপ তারকা হতে চান।

❏ ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান— ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমা করে ফেলছেন বরুণ। ছেলেবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সম্পর্ক রয়েছে তার। তবে কেউই প্রকাশ্যে সে কথা স্বীকার করতেন না এই সেদিনও। তবে নীরবতে ভেঙে কফি উইথ করনে এসে এই সম্পর্কের কথা স্বীকার করেছেন বরুণ।