ইলেকট্রনিক পণ্যের বিজ্ঞাপনে পরীমনি

প্রকাশ : ১২ আগস্ট ২০১৬, ১৩:২৪

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

ঢাকার চলচ্চিত্রের ‘গ্ল্যামারকন্যা’খ্যাত চিত্রনায়িকা পরীমনি নতুন বিজ্ঞাপনচিত্রে কাজ করতে যাচ্ছেন। ৯ আগস্ট, বুধবার একটি ইলেকট্রনিক কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলতি মাসেই এ বিজ্ঞাপনের শুটিং শুরু হবে বলে জানা যায়।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘এই প্রথম কোন ইলেকট্রনিক পণ্য ও ফ্রিজের বিজ্ঞাপনে কাজ করছি। চলতি মাসে বিজ্ঞপনটির কাজ শেষ করে ঈদুল আজহার আগেই টেলিভিশনে প্রচার করা হবে। আশা করছি কাজটি ভালো হবে।’

বর্তমানে পরীমনির হাতে সর্বাধীক সংখ্যক ছবি রয়েছে বলে জানা গেছে। একসঙ্গে চলছে প্রায় ১২টি চলচ্চিত্রের কাজ। যে কারণে তিনি ব্যস্ত সময় পার করছেন। এর মধ্য দিয়ে বিজ্ঞাপনের জন্যও সময় বের করতে হচ্ছে তাকে। ইতিমধ্যে পরীমনি আরো প্রায় অর্ধডজন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।

পরীমনি ২০১৪ সালে শাহ আলম মন্ডলের ‘ভালোবাসা সীমাহীন’ শীর্ষক ছবির মাধ্যমে প্রথম চলচ্চিত্রে নাম লেখান। এর পরে নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’সহ প্রায় দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হন পরী। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ ছবিটি মুক্তি পায়। একই বছরে ‘পাগলা দিওয়ানা’, ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘নগর মাস্তান’, ‘মহুয়া সুন্দরী’ শিরোনামে মোট ছয়টি ছবি মুক্তি পায়। চলতি বছর পরীমনির ‘পুড়ে যায় মন’, ও ‘মন জানে না মনের ঠিকানা’  ছবি দুটি মুক্তি পেয়েছে।