সিকৃবির ৬টি অনুষদের ভর্তি পরীক্ষার ফলপ্রকাশ

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৬, ১২:৪০

অনলাইন ডেস্ক
ADVERTISEMENT

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ৬টি অনুষদে অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.sau.ac.bd) ফল পাওয়া যাচ্ছে বলে নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

মেধাতালিকা থেকে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ২৭ নভেম্বর রবিবার সকাল নয়টা  হতে ২ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে  (www.sau.ac.bd ) গিয়ে অনুষদভিত্তিক অপশন ও তথ্য প্রদান করতে হবে। অপশন প্রদানকৃত পরীক্ষার্থীর মোট নম্বরের ভিত্তিতে অনুষদভিত্তিক ফলাফল আগামী ৩ ডিসেম্বর দুপুর দুইটায় প্রকাশ করা হবে। ৪ ডিসেম্বর সকাল নয়টা হতে ভর্তি কার্যক্রম শুরু হবে।

অপেক্ষমাণ তালিকায় স্থানপ্রাপ্ত পরীক্ষার্থীদেরও উক্ত সময়ের মধ্যে অনুষদভিত্তিক অপশন ও তথ্য প্রদান করতে হবে। মেধা তালিকা থেকে ভর্তির পর শূন্য আসনের জন্য অপশন প্রদানকৃত পরীক্ষার্থীদের মোট নম্বরের ভিত্তিতে অনুষদভিত্তিক ফলাফল ৭ ডিসেম্বর সকাল ১১ টায় প্রকাশ করা হবে। আগামী ৮ ডিসেম্বর সকাল নয়টা থেকে অপেক্ষমাণ তালিকা হতে ভর্তির কার্যক্রম শুরু হবে।

এরআগে শুক্রবার সিকৃবির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৩৭৪টি আসনের বিপরীতে মোট ১১ হাজার ৪৯৬জন পরীক্ষার্থী আবেদন করেছিল। এবছর প্রতি আসনে প্রায় ৩১জন পরীক্ষার্থী ছিল।